ময়মনসিংহে পানিতে ডুবে চাচাতো ভাই-বোনের মৃত্যু

|

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহের ভালুকায় পানিতে ডুবে মো. জুনায়েদ সরকার ও তাহমিনা আক্তার নামে দুই চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মে) সকালে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই শিশু সম্পর্কে একে অপরে চাচাতো ভাই-বোন।  

নিহত জুনায়েদ ওই উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামের বিল্লাল হোসেন সরকারের ছেলে। সে বনকুয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। আর তাহমিনা একই এলাকার প্রবাসী রুপচাঁন সরকারের মেয়ে। সে নিঝুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী।

স্থানীয়রা জানান, জুনায়েদ, তাহমিনা ও তাহমিনার ছোট বোন তামান্না গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও দমকা হাওয়ার মাঝে বাড়ির পাশে আম কুড়াতে যায়। একপর্যায়ে তারা বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া  নিঝুরী খালের পাশে সদ্য খননকৃত একটি খাদে সাঁতার কাটতে নামে। সাঁতার কাটতে নেমে ডুমে যায় জুনায়েদ ও তাহমিনা। পরে তাহমিনার ছোট বোন বাড়িতে এসে বিষয়টি জানায়। পরে বাড়ির লোকজন ছুটে গিয়ে তাদের উদ্ধার করে। পরে তাদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএনএফপিও ডাক্তার মো. হাসানুল হোসেন জানান, দুইজন শিশুকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে পৌঁছানের আগেই তাদের মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply