যুগান্তর অনলাইন ইনচার্জের বাবার ওপর হামলার ঘটনায় মামলা

|

দৈনিক যুগান্তরের অনলাইন বিভাগের ইনচার্জ আতাউর রহমানের বাবা জাহাঙ্গীর হোসেন মাতবরের (৬৫) ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। শনিবার (২৫ মে) সন্ধ্যায় গাজীপুরের পূবাইল মেট্রো থানায় এ মামলা দায়ের করা হয়।

মামলায় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তদের আসামি করা হয়েছে। বাদী হয়েছেন ভুক্তভোগীর ছেলে আতাউর রহমান।

জানা যায়, গত বুধবার (২২ মে) সন্ধ্যায় গাজীপুর মহানগরের পুবাইল থানার ৩৯নং ওয়ার্ডের হায়দরাবাদ এলাকায় জাহাঙ্গীর হোসেন মাতবরকে (৬৫) এলোপাতাড়ি ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। জাহাঙ্গীর হোসেনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত সটকে পড়ে।

পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় জাহাঙ্গীর হোসেনকে উদ্ধার করে প্রথমে ডাক্তারবাড়ি হেলথকেয়ার এবং পরে রাজধানীর ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

ওই হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, এতো রক্তপাত হয়েছে যে, জাহাঙ্গীর হোসেনের জীবনশঙ্কা তৈরি হয়েছিল। আঘাতে তার ডান পায়ের হাড় ভেঙে গেছে, পেটের গভীর পর্যন্ত ক্ষত হয়েছে। চোয়াল ভেঙে গেছে, দুটি দাঁত উপড়ে গেছে। শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত হয়েছে। টানা সাড়ে ৮ ঘণ্টা অস্ত্রোপচারের পর তাকে দুদিন লাইফ সাপোর্টে রাখা হয়।

এ ঘটনার সংবাদ পেয়ে পূবাইল থানা পুলিশ, ডিবি পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) গাজীপুরের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে জাহাঙ্গীর হোসেন মাতবরের ওপর হামলা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আমরা ঘটনাটি নিয়ে কাজ করছি।

গাজীপুর পিবিআই পুলিশ সুপার মাকছুদুর রহমান জানান, আমরা ঘটনাটির ছায়া তদন্ত করছি। আশা করি, একটা পজেটিভ রেজাল্ট শিগগিরই বেরিয়ে আসবে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply