মার্কিন অভিনেতাকে গুলি করে মারল তিন গাড়ি চোর

|

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে মার্কিন অভিনেতা জনি ওয়াক্টরকে গুলি করে হত্যা করেছে তিন গাড়ি চোর। এ ঘটনার সময় মার্কিন অভিনেতার গাড়ির একটি যন্ত্রাংশ চুরির চেষ্টা করছিল তারা।

ঘটনাটি ডাউনটাউন এলএ-র ওয়েস্ট পিকো বুলেভার্ড এবং দক্ষিণ হোপ স্ট্রিটের মাঝে ঘটেছে। গুলি করার পর দুজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মঙ্গলবার (২৮ মে) এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম নিউ ইয়র্ক পোস্ট এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, গত শনিবার ৩৭ বছর বয়সী অভিনেতা তার গাড়িটি পার্ক করেছিলেন নির্দিষ্ট স্থানে। কাজ থেকে ফিরে গাড়ির কাছে গেলে দেখেন গাড়িটির ‘ক্যাটালিটিক কনভার্টার’ চুরি করছিল তিন চোর। এ সময় অভিনেতা তাদের বাধা দিতে গেলে গুরুতর জখম হন তিনি। পরে হাসপাতালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

মূলত, ক্যাটালিটিক কনভার্টারগুলি চোরদের জন্য মূল্যবান লক্ষ্য কারণ এতে মূল্যবান ধাতু রয়েছে যা বিক্রি করা যেতে পারে।

বিবিসি’কে দেয়া এক সাক্ষাতকারে তার এজেন্ট ডেভিড শাউল বলেন, ওয়াক্টরকে একজন ‘অসামান্য মানুষ’ ছিলেন। এদিকে, ওয়াক্টরের মা স্কারলেট জানান, বিষয়টিকে খুব হালকাভাবেই নিয়েছিলেন অভিনেতা। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

প্রয়াত এই অভিনেতা গত ২০২০ থেকে ২০২২ সাল পর্যন্ত এবিসি সোপ অপেরায় ‘ব্র্যান্ডো করবিন’ চিত্রিত অভিনয় করেছিলেন। মোট ১৬০টি পর্বে তিনি অভিনয় করেন।

উল্লেখ্য, ওয়াক্টর ‘স্টেশন-১৯,’ ‘এনসিআইএস,’ ‘ওয়েস্টওয়ার্ল্ড এবং ভিডিও গেম ‘কল অফ ডিউটি: ভ্যানগার্ড’ সহ বিভিন্ন চলচ্চিত্র এবং টিভি সিরিজেও অভিনয় করেছিলেন তিনি।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply