চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

|

চেয়ারম্যান আব্দুল হান্নান। ছবি: ফাইল

চুয়াডাঙ্গা করেসপনডেন্ট:

দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান (৬৫) গুরুতর জখম হয়েছেন। মঙ্গলবার (২৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে দর্শনা থেকে বাজার করে মোটরসাইকেলে উথলী ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে দর্শনা-জীবননগর আঞ্চলিক মহাসড়কের আবাসনের সামনে পৌঁছালে মোটরসাইকেল করে আসা হেলমেট পরিহিত দুজন ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা বক্ষাব্যাধী হাসপাতালে স্থান্তান্তর করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন্ট ডা. এহসানুল হক তন্ময় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে পিঠের বাম পাশে ফুসফুসে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় শরীরে রক্ত দিতে হয়েছে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গার জেলা পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান বলেন, ঘটনার পরপরই দুর্বৃত্তদের আটক করতে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালানো হতে পারে। 

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply