মরদেহের খণ্ডাংশ উদ্ধার নিয়ে যা বললেন আনারকন্যা

|

ছবি: সংগৃহীত।

ঝিনাইদহ প্রতিনিধি:

কলকাতার নিউটাউন এলাকার সঞ্জীবা গার্ডেনের যে ফ্ল্যাট থেকে ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারকে হত্যা করা হয়েছিল সেই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মরদেহের খণ্ডাংশ উদ্ধার করা হয়েছে মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যার দিকে। বুধবার (২৯ মে) এ বিষয়ে গণমাধ্যমের সাথে কথা বলেছেন এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

এসময় তিনি বলেন, মরদেহের খণ্ডাংশ উদ্ধারের খবর মিডিয়ায় দেখেছি। আনুষ্ঠানিকভাবে ওই খণ্ডাংশ বাবার কিনা সেটি নিশ্চিত করেনি পুলিশ। আমার ভারতীয় ভিসা আজ হতে পারে। ডিএনএ স্যাম্পল দেয়ার জন্য কলকাতা পুলিশ ডাকলে অবশ্যই যাবো।

ডরিন আরও জানান, তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যারা এর সাথে জড়িত তিনি সবার দৃষ্টান্তমূলক শাস্তি চান। বাবার হত্যার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা গভীর তদন্তএরও দাবি জানান তিনি।

উল্লেখ্য, গত ১২ মে চিকিংসার জন্য ভারতে যান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এরপর ১৩ মে ভারতের বন্ধু গোপালের বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। এরপর তাকে কলকাতার নিউটাউন এলাকার একটি আবাসিক ভবনে হত্যা করা হয়েছে বলে জানায় কলকাতা পুলিশ। তবে মরদেহ উদ্ধার করতে পারেনি। অবশেষে মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় ওই ভবনের সেপটিক ট্যাংক থেকে মরদেহের খণ্ডাংশ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।  

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply