মালয়েশিয়াগামী যাত্রীদের জন্য বিমানের বিশেষ ফ্লাইট

|

ফাইল ছবি।

মালয়েশিয়াগামী যাত্রীদের কথা বিবেচনা করে ঢাকা-কুয়ালালামপুর রুটে একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদশ এয়ারলাইন্স। ফ্লাইটটি আজ শুক্রবার (৩১ মে) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে মালয়েশিয়ার উদ্দেশে ছেড়ে যাবে।

শুক্রবার (৩১ মে) বিমান বাংলাদশ এয়ারলাইন্সের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. আল মাসুদ খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের চিঠির প্রেক্ষিতে এই বিশেষ ফ্লাইটটি পরিচালনা করা হবে। ফ্লাইটটিতে মোট ২৭১ জন যাত্রী ভ্রমণ করতে পারবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সীজ (বায়রা) ফ্লাইটের যাত্রীদের নামের তালিকা, পাসপোর্ট নম্বরসহ প্রয়োজনীয় অঙ্গিকারনামা বিমানের মতিঝিল বিক্রয় অফিসে প্রদান করবে। সেই তালিকা অনুযায়ী বায়রার প্রতিনিধি নগদ টাকার বিনিময়ে টিকেট ক্রয় করতে পারবেন। বিশেষ ফ্লাইটটির ভাড়া জনপ্রতি ৭৩ হাজার ৬১৬ টাকা নির্ধারণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রসঙ্গত, গত ২০ মে মালয়েশিয়া সরকার ঘোষণা দেয় ৩১ মে’র পর থেকে বাংলাদেশসহ ১৫ দেশ থেকে কোনো কর্মী নেবে না তারা। ফলে আগামীকাল শনিবার থেকেই বন্ধ হয়ে যাচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply