টিফিন বক্সে গাঁজা, ১১ মামলার আসামি নারী আটক

|

আখাউড়া করেসপনপডেন্ট :

টিফিন ক্যারিয়ার ও শরীরে বহন করে গাঁজা বহন করে যাওয়ার সময় সাড়ে ৭ কেজি গাঁজাসহ ১১ মামলার আসামি এক নারীকে আটক করেছে আখাউড়া থানা পুলিশ। শনিবার (১ জুন) সকালে পৌরশহরের বাইপাস বঙ্গবন্ধু স্কয়ার এলাকা থেকে আরজু বেগম প্রকাশ আর্জিনা বেগম (৪৫) নামে ওয়ি নারীকে আটক করা হয়।

পুলিশ জানায়, টিফিন ক্যারিয়ার হাতে রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক নারী। গতিরোধ করেন আখাউড়া থানার পুলিশের টহলদল। বক্সে কি আছে জানতে চাইলে নারী বলেন টিফিন বক্স ভর্তি খাবার রয়েছে। সন্দেহ হলে খুলে দেখে পুলিশ। পরে তল্লাশি করে ওই নারীর সঙ্গে থাকা টিফিন বক্স ও দেহে অভিনব কায়দায় রাখা সাড়ে ৭ কেজি গাঁজা জব্দ করা হয়। এসময় ওয়ি নারীকে আটক করা হয়। আটককৃত নারী কিশোরগঞ্জের কুলিয়ারচরের মনোহরপুর এলাকার মৃত কাশেম মিয়ার স্ত্রী।

সে একজন চিহ্নিত মাদক চোরাকারবারি বলে জানিয়েছে পুলিশ। ওই নারীর বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে জানিয়ে আখাউড়া থানার ওসি নূরে আলম বলেন, ওই নারী অভিনব কায়দায় খাবারের টিফিন বক্স ও দেহে গাঁজা নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে তল্লাশি চালিয়ে সাড়ে ৭কেজি গাজা জব্দ করা হয়েছে। বিকেলে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply