ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, নিহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালকসহ দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও একজন। রোববার (২ জুন) ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের পিকআপ চালক চঞ্চল রায় (৩০) ও বরিশালের মেহেন্দিগঞ্জের রিপন (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন মামুন নামের পিকআপের এক যাত্রী।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহের দিকে একটি পিকআপ যাচ্ছিল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ইউটার্নের কাছে আসতেই একটি অজ্ঞাত ট্রাকের পেছনে সেটি সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় পিকআপের চালক চঞ্চল রায়। পরে আহত ও নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রিপনের। পিকআপে থাকা মামুনকে গুরুতর আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহবুব মোর্শেদ বলেন, রোববার (২ জুন)  ভোর ৪টায় অজ্ঞাতনামা একটি ট্রাকের সাথে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা দুই জনের মৃত্যু হয়েছে। মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। লাশ হস্তান্তরের প্রক্রিয়াও চলমান রয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply