জানা গেলো ময়মনসিংহে উদ্ধারকৃত খণ্ডিত মরদেহটি কার

|

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহের ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের মনতলা এলাকায় সুতিয়া নদীর ওপর নির্মিত সেতুর নিচে লাগেজ থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। খণ্ডিত ওই মরদেহ সৌরভ (২৪) নামে এক যুবকের। তার বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়।

নিহতের বড় বোন ফারজানা আক্তার পপি যমুনা টেলিভিশনকে জানান, প্রথমে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস’এ (বিইউপি) দুই সেমিস্টার পড়াশোনা করে সৌরভ। পরে সেখান থেকে এসে রাজধানীর প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ইংরেজী বিভাগে আবারও ভর্তি হয় সে। সৌরভ বর্তমানে এই বিশ্ববিদ্যালয়েই পড়াশোনা চালিয়ে যাচ্ছিলো বলেও জানান তিনি।

এ বিষয়ে ময়মনসিংহের কোতোয়ালী থানার ওসি মো. মাঈন উদ্দিন জানান, কি কারণে তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে তদন্ত চলছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, রোববার (২ জুন) সকালে ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের মনতলা এলাকায় সেতুর নিচে প্রথমে খণ্ডিত মাথা দেখতে পায় এলাকাবাসী। তার পাশেই পাওয়া যায় কালো রংয়ের লাগেজ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। লাগেজ খুলতেই বেরিয়ে আসে খণ্ডিত মরদেহ। মরদেহটির মাথা ও দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন ছিল।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply