ভক্তের প্রতি নিউইয়র্ক পুলিশকে দয়া দেখাতে বলেছেন রোহিত

|

ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচে ঘটে যায় অনাকাঙ্খিত এক ঘটনা। নাসাউ স্টেডিয়ামের নিরাপত্তাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে মাঠে ঢুকে পড়েন এক রোহিত ভক্ত। ভারতের এই অধিনায়ককে জড়িয়ে ধরে রাখেন কিছুক্ষন। সঙ্গে সঙ্গেই নিউইয়র্ক পুলিশ বেধড়ক পেটাতে থাকেন সেই সমর্থককে। তবে ভক্তটির প্রতি পুলিশদের কঠোর না হওয়ার অনুরোধ করছিলেন রোহিত। একই সাথে তার প্রতি দয়া দেখাতেও বলেন এই ভারতীয়।

ম্যাচের দ্বিতীয় ইনিংসে ১৮৩ রানের টার্গেটে ব্যাট করছিলো বাংলাদেশ। ঠিক সেসময়ই হঠাৎ করে নাসাউ স্টেডিয়ামের মাঠে ঢুকে পড়েন এক সমর্থক। কঠোর নিরাপত্তাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দ্রুতই ছুটে যান প্রিয় তারকা রোহিত শর্মার কাছে। জড়িয়ে ধরে রাখেন এই ভারতীয় ওপেনারকে।

খুব বেশিক্ষন পছন্দের মানুষটির সঙ্গে থাকতে পারেননি ভক্তটি। নিউইয়র্কের পুলিশরা বেধরক মারতে থাকেন তাকে। এক পর্যায় টেনে হিচড়ে নিয়ে যেতে থাকেন মাঠের বাইরে। হাতকড়া পরিয়ে ভক্তটিকে নিয়ে যাওয়ার সময় বাঁধা দেন রোহিত। মার্কিন পুলিশদের বার বার করে অনুরোধ করতে থাকেন ভক্তটির প্রতি দয়া দেখাতে। একই সাথে ক্ষমাশীল হওয়ায় অনুরোধও করেছেন পুলিশদের কাছে।

রোহিত শর্মার ফ্যান বেসের এমন পাগলামি নতুন কিছু নয়। এর আগে গত ফেব্রুয়ারীতে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে মাঠে ঢুকে যান এক সমর্থক। মাঠে পৌঁছেই রোহিতের পা স্পর্শ করেছিলেন তিনি। এছাড়া সদ্য সমাপ্ত আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের এক ম্যাচে একজন সমর্থক মাঠে ঢুকেই সরাসরি চলে গিয়েছিলেন রোহিতের কাছে।

এদিকে, ক্রিকেট মাঠে এসব ঘটনা নতুন কিছু নয়। প্রিয় তারকাকে কাছ থেকে স্টেডিয়ামের নিরাপত্তা ভেঙ্গে ঢুকে যান মাঠে। তবে মার্কিন পুলিশদের মতো কঠোর হতে দেখা যায়নি আর কোন দেশের পুলিশকে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply