নরসিংদীতে চাঁদা না দেয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে চাঁদা না দেয়ায় বিদেশি পিস্তল দিয়ে মুহিদ মোল্লা নামের এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করার ঘটনা ঘটেছে। সোমবার (৩ জুন) সন্ধ্যা ৬টার দিকে শহরের জেলখানা মোড়ে মেসার্স মোল্লা ট্রেডার্সের সামনে এই গুলির ঘটনা ঘটে। যদিও অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ওই ব্যবসায়ী।

প্রকাশ্যে গুলি করা ব্যক্তির নাম রবিউল ইসলাম রবি। জানা গেছে, রবি নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান ও ছাত্রদল কর্মী আশরাফুল ইসলাম হত্যা মামলার আসামি।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রবি কোমড় থেকে পিস্তল বের করে ব্যবসায়ী মুহিদকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করে। তবে রবির ভাই সাইফুল ইসলাম পাশে থেকে বাধা দেয়ার চেষ্টা করেন। তবে এ ঘটনায় কারও আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

মেসার্স মোল্লা ট্রেডার্সের পরিচালক মুহিদ মোল্লা (৩৫) জানান, চিনিসপুর ইউনিয়নের কামাল ভূইয়ার পুত্র রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে হুমকি-ধামকি দিয়ে আসছিল। চাঁদার টাকা না দেয়ায় আজ বিকেলে আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমাকে লক্ষ্য করে একের পর এক গুলি চালায়। তবে ভাগ্য ভালো থাকায় আমি বেঁচে যাই। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, গুলি ছোড়ার ভিডিওটি দেখেছি। কিন্তু কে বা কারা গুলি ছুড়েছে, এটা নিয়ে আমরা কাজ করছি।

অভিযুক্ত রবিউল ইসলাম রবির সঙ্গে যোগাযোগ করা হলে কল রিসিভ করেননি তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply