সাংবাদিকের কার্ড ঝুলিয়ে ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতা

|

কুমিল্লা ব্যুরো:

চতুর্থ ধাপে অনুষ্ঠিত কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে সাংবাদিক পর্যবেক্ষকের কার্ড বুকে ঝুলিয়ে ভোটকেন্দ্রের কক্ষে ঘুরে বেড়াচ্ছেন উপজেলা ছাত্রলীগের এক নেতা। বুধবার (৫ জুন) চাঁন্দগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তাকে ঘুরতে দেখা যায়। ওই ছাত্রলীগ নেতার নাম আব্দুল জলিল। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়ারা জানান, নির্বাচনে কর্তৃত্ব স্থাপনের জন্যই সে ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা হয়েও সাংবাদিকের কার্ড ব্যবহার করে নির্বাচনে প্রভাব বিস্তার করছেন। ওই ছাত্রলীগ নেতার সাংবাদিক পর্যবেক্ষক কার্ডে নির্বাচন কমিশন কার্যালয়ের সিল, স্বাক্ষর থাকলেও সংবাদ সংস্থার নাম নেই।

এ বিষয়ে অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা জানান, তিনি আসলে সাংবাদিক না। তবে প্রতিদিনের চিত্র নামে একটি একটি স্থানীয় সংবাদমাধ্যমের কার্ড তার কাছে রয়েছে।

নাঙ্গলকোট উপজেলার স্থানীয় সাংবাদিকদের সঙ্গে কথা বলে জানা গেছে, সে সরকার দলীয় রাজনৈতিক দলের অঙ্গসংগঠনের নেতা। তবে সাংবাদিকতা করে এমন তথ্য তাদের জানা নেই।

তবে এ বিষয়ে কুমিল্লা জেলা অতিরিক্ত নির্বাচন অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, সে ছাত্রলীগ নেতা কিনা সেটা আমরা জানিনা। সে কোনো একটি পত্রিকার সাংবাদিক দেখিয়ে আবেদন করায় কার্ডটি ইস্যু করা হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply