পূর্ব শত্রুতার জেরে কুমিল্লায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চান্দিনায় অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তানভীর আহমেদ ভূঁইয়া নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে পুলিশ বলছে, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে।

মঙ্গলবার উপজেলার বাড়েরা ইউনিয়নের গড়ামারা গ্রামের আক্কাস আলির বাড়িতে এ ঘটনা ঘটে। আক্কাস আলির বাড়িতেই থাকতেন সেলিম দম্পত্তি। আজ বুধবার (৫ জুন) সকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

অভিযুক্ত সেলিমের ৯ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর দাবি, এদিন রাত দুইটার দিকে তানভীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় তার স্বামীর সঙ্গে মারপিট হয়। এক পর্যায়ে অচেতন হয়ে পড়েন তানভীর। পরে তার মৃত্যু ঘটে।

এ ঘটনায় গৃহবধূর স্বামী সেলিম মিয়াকে (৩৫) আটক করেছে পুলিশ। নিহত তানভীর আহমেদ ভূঁইয়া গনিপুর গ্রামের বাসিন্দা। সে বাড়েরা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

চান্দিনা থানার ওসি সানজুর মোর্শেদ জানান, পূর্ব শত্রুতার জেরে পিটিয়ে হত্যা করা হয় তানভীরকে। খবর পেয়ে সকালে গড়ামারা গ্রামের গিয়ে নিহত তানভীরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থলের এলাকাটি খুবই ঘনবসতিপূর্ণ জানিয়ে তিনি আরও বলেন, এ হত্যাকাণ্ড নিয়ে স্থানীয়রা কেউ মুখ খুলছে না। নিহতের তানভীরের বিরুদ্ধে অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। হত্যার ঘটনার তদন্ত চলছে। এছাড়া অভিযুক্ত সেলিম মিয়াকে জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply