ঢাকা মেডিকেলে নবজাতক চুরি, ঘটনা তদন্তে কমিটি

|

২৪ ঘণ্টা পার হলেও উদ্ধার করা যায়নি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক। আজ বুধবার (৫ জুন) এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, নবজাতকটিকে উদ্ধারে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। দ্রুতই তাকে উদ্ধার করে বাবা-মার কোলে ফিরিয়ে দেয়া হবে। 

এর আগে, মঙ্গলবার (৪ জুন) দুপুর দেড়টা থেকে দুইটার ভেতরে এই বাচ্চা চুরির ঘটনা ঘটেছে বলে দাবি করেন বাচ্চার বাবা শরিফুল ইসলাম। ঘটনার পর থেকে হাসপাতাল কর্তৃপক্ষ ও শাহবাগ থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে।

শরিফুল ইসলাম বলেন, সোমবার (৩ জুন) রাতে সাভারের কালামপুর থেকে ঢাকা মেডিকেলে এসে তার স্ত্রী সুখী আক্তারকে ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। মঙ্গলবার সকাল দশটার দিকে সুখী আক্তার যমজ কন্যা সন্তানের জন্ম দেন। এদিন বড় মেয়ের গায়ে জ্বর আসায় বেডের পাশে থাকা এক নারীর কাছে তার বাচ্চাটি দিয়ে ওষুধ কিনতে যান শরিফুল। পরে ওয়ার্ডে ফিরে এসে দেখেন, সেই নারী ওয়ার্ডে নেই। বাচ্চাটিকেও পাওয়া যায়নি। পরে বিষয়টি আনসার ও হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়।

হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মিজান বলেন, প্রাথমিকভাবে আমরা ঐ নবজাতকের বাবাকে জিজ্ঞাসাবাদ করেছি। পরবর্তীতে, শাহবাগ থানা পুলিশ এসে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে তদন্ত শুরু করেছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply