বিমানবন্দরে কঙ্গনাকে থাপ্পড় মারলেন নিরাপত্তাকর্মী

|

বলিউড অভিনেত্রী ও ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য কঙ্গনা রনৌতকে এক নারী নিরাপত্তাকর্মী থাপ্পড় মেরেছেন বলে অভিযোগ উঠেছে। এসময় তাকে অশালীন ভাষায় গালিগালাজ করা হয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (৬ জুন) এই অভিনেত্রী তার পরিবারের সাথে দিল্লি যাওয়ার সময় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ভারতীয় একাধিক গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে। অভিযুক্ত ওই নিরাপত্তাকর্মীর নাম কুলবিন্দর কৌর। তিনি সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের সদস্য।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, চণ্ডিগড় বিমানবন্দরের নিরাপত্তা পয়েন্ট পার হওয়ার সময় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে কঙ্গনাকে চড় মারেন ওই নিরাপত্তাকর্মী।

একটি ভিডিওতে কুলবিন্দর কৌরকে বলতে শোনা যায়, তার মা কৃষকদের আন্দোলনে যোগ দিয়েছিলেন। তখন রনৌত এক বিবৃতি বলেছিলেন, ওই মহিলারা ১০০ টাকার জন্য প্রতিবাদে অংশ নিয়েছিলেন। কৃষকদের বিক্ষোভ নিয়ে অভিনেত্রীর এমন বক্তব্যে তিনি ক্ষুব্ধ ছিলেন বলেও জানান।‌‌

বিমানবন্দরের এক কর্মকর্তা বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনও লিখিত অভিযোগ করা হয়নি। বিষয়টি সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স তদন্ত করছে।

এদিকে হিমাচলের প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর বলেছেন, বিষয়টি অত্যন্ত দুর্ভাগ্যজনক। কাউকে ক্ষতি করার অধিকার কারও নেই।

/আরএইচ/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply