প্রকাশ্যে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা: নেতাসহ ১৬ জনের নামে মামলা

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মনবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের আনন্দমিছিলে গুলি করে ছাত্রলীগ কর্মী আয়েশ রহমান ইজাজ (২২) হত্যার ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা হয়েছে। বৃহস্পতিবার (৭ জুন) রাতে নিহত তরুণের বাবা বাদী হয়ে সদর থানায় মামলাটি করেন।

মামলায় প্রধান আসামী করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জালাল হোসেন খোকাকে। দ্বিতীয় আসামি করা হয়েছে জেলা ছাত্রলীগের সদ্য বহিস্কৃত সহ-সভাপতি হাসান আল ফারাবি জয়কে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, মামলা বৃহস্প্রতিবার রাতেই গ্রহণ করা হয়েছে। আসামি ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত, গত ৫ জুন বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়। এরপর ব্রাহ্মণবাড়িয়া শহরের কলেজপাড়ার চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন শোভনের সমর্থকরা আনন্দ মিছিল বের করে। সেখানে জেলা ছাত্রলীগের সদ্য বহিস্কৃত সহ-সভাপতি হাসান আল ফারাবি জয় প্রকাশ্যে আরেক ছাত্রলীগ কর্মী আয়েশ রহমান ইজাজকে গুলি করে। পরে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পথে মারা যায় ইজাজ।

নিহত ইজাজের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর এলাকায়। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply