ছক্কা মেরেও ‘হৃদয় ভাঙলো’ হৃদয়ের

|

শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার ম্যাচে চারটি ছক্কা হাঁকিয়েছেন টাইগার ব্যাটার তাওহিদ হৃদয়। এসময় একটি বল গিয়ে এক টাইগার সমর্থকের পায়ে আঘাত হানে। এতে ওই সমর্থক আহত হন। পায়ের যেখানে বল লেগেছে সেখান থেকে রক্তও ঝরেছে। বিষয়টি জানতে পেরে দুঃখ প্রকাশ করেছেন হৃদয়। জানিয়েছেন, এ ঘটনায় তিনিও ব্যথিত।

শনিবার (৮ জুন) দুপুর সোয়া একটার দিকে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে ওই সমর্থকের তিনটি ছবি পোস্ট করেন হৃদয়। পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ছবিগুলো একজন পাঠালো, আমার এখানে এখন মধ্যরাত। কয়েকটি ছবি মাথা থেকেই বের হচ্ছে না। আমার জন্য কারও রক্ত ঝরলো এটা ভেবেই খারাপ লাগছে।

বাংলাদেশি এই দর্শক আহত হয়েছেন। ছবি- তাওহিদ হৃদয়ের ফেসবুক থেকে নেয়া

ফেসবুক পোস্টে হৃদয় আরও লেখেন, প্রিয় ভাই আমার, আমি জানি না আপনি কে? শুধু জানি আপনার পরিহিত টিশার্টের বুকে বাংলাদেশের মানচিত্র। আপনি এবং আমি একই। আমার মারা ছয় অজান্তেই গিয়ে আপনার পায়ে লেগেছে। আপনি হয়তো হাসিমুখেই বলছেন আপনি খুশি, কিন্তু একটি সজোরে আসা বলের আঘাত কতটা ভোগায় তা আমাদের থেকে ভালো আর কেইবা জানে।

সবশেষে এই টাইগার তারকা লেখেন, কখনও দেখা হলে আমাকে বুকে জড়িয়ে নিয়েন, মাথায় হাত বুলিয়ে দিয়েন। আপনার কষ্টে আপনার এই ছোট ভাইও ব্যথিত। ক্যাপশনের শেষে একটি ভাঙা লাভ ইমুজিও ব্যবহার করেন তাওহিদ হৃদয়।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply