গাজীপুরে ড্রাম ট্রাক ও অটোরিকশার চাপায় শিশুসহ নিহত ২

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। রোববার (৯ জুন) সকাল ৭টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের বররামা চৌরাস্তা এলাকায় ড্রাম ট্রাক চাপায় নুরুল ইসলাম (৫৫) নামে এক কারখানা শ্রমিকের মৃত্যু হয়। অপরদিকে দুপুর ২টায় অটোরিকশার চাপায় ৭ বছরের এক শিশু নিহত হয়।

নিহত নুরুল ইসলামের বাড়ি উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রামে। তিনি বরমী কায়েতপড়া গ্রামে মেঘনা গ্রুপের একটি কারখানায় কর্মরত ছিলেন। 

নিহতের পরিবার জানায়, নুরুল ইসলাম সকালে তার নিজ বাড়ি থেকে বাইসাইকেলযোগে কারখানায় যাওয়ার পথে বরমী ইউনিয়নের বরমা চৌরাস্তায় পৌঁছলে পেছন থেকে অজ্ঞাতনামা একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, দুপুর ২টার দিকে মাওনা-শ্রীপুর অঞ্চলিক সড়কের সিআরসি কারখানা সংলগ্ন সড়কের উপর অটোরিকশার চাপায় তরিকুল ইসলাম নামে এক স্কুল শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তরিকুলের বাড়ি গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালি গ্রামে।

জানা যায়, রোববার সকালে স্কুল ছাত্র তরিকুল তার মায়ের সাথে বড় ভাই জাহাঙ্গীরের ভাড়া বাসায় বেড়াতে আসে। সেখান থেকে তার ফুফুর সাথে দেখা করতে যাওয়ার সময় রাস্তায় দুর্ঘটনার শিকার হয় তরিকুল। 

উল্লেখ্য, ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

/এমএইচআর 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply