‘ক্রিকেট ক্ল্যাসিকো’: টসে জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। বৃষ্টির বাগড়ায় নির্ধারিত সময়ের ৩০ মিনিট পর টস হয়। যেখানে টস জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

রোববার (৯ জুন) নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে ম্যাচটি। এক পরিবর্তন নিয়ে নেমেছে পাকিস্তান, ভারতের একাদশে কোনো পরিবর্তন ঘটেনি।

বিসির আবহাওয়া পূর্বাভাস বলছে, ম্যাচ চলাকালীন বৃষ্টি হওয়ার সম্ভাবনা ২৪ শতাংশ। হালকা বৃষ্টির সঙ্গে মৃদু বাতাস বইতে পারে। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে আরও বাড়তে পারে বৃষ্টির আশঙ্কা।  

ভারতের জন্য আসরের শুরুটা হয়েছে দারুণভাবে। নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়েছে তারা। অন্যদিকে মুদ্রার উল্টোপিঠ দেখেছে পাকিস্তান। যুক্তরাষ্ট্রের কাছে হেরে অঘটনের শিকার হয়েছে বাবর আজম বাহিনী। তাই গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো তাদের কাছে বাঁচা-মরার লড়াইয়ের চেয়ে কম কিছু নয়।

ভারত একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), ভিরাট কোহলি, রিশাভ পান্ত, সুরিয়াকুমার যাদব, শিভাম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্সার প্যাটেল, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ, অর্শদীপ সিং।

পাকিস্তান একাদশঃ বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ  রিজওয়ান, ফখর জামান, শাদাব খান, উসমান খান, ইমাদ ওয়াসিম, ইফতিখার আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ আমির, নাসিম শাহ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply