কোকাকোলা বিজ্ঞাপন বিতর্ক: এবার ক্ষমা চাইলেন অভিনেতা শিমুল শর্মা

|

ফাইল ছবি

কোমল পানীয় কোকাকোলার আলোচিত ও সমালোচিত বিজ্ঞাপনটির জন্য এবার ক্ষমা চাইলেন অভিনেতা শিমুল শর্মা। অভিনয় জগতে মাত্রই তার পথচলা শুরু হয়েছে। এই পথচলায় কোনো ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১০টার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেন শিমুল। এতে লেখেন, আমি শিমুল শর্মা, যদিও পরিচয় দেয়ার মতো একজন অভিনেতা এখনও হয়ে উঠতে পারিনি। কারণ একজন অভিনেতা হওয়ার জন্য যে অধ্যাবসায় এবং দূরদর্শিতা দরকার সেটা এখনও আমার হয়ে ওঠেনি। আমি চেষ্টা করছি মাত্র। তাই হয়তো না বুঝে করা আমার কাজ আজ দর্শক, তথা আমার পরিবার ও দেশের মানুষকে কষ্ট দিয়েছে।

তিনি আরও লেখেন, ভবিষ্যতে কোনো কাজে অভিনয় করতে গেলে অবশ্যই দেশের মূল্যবোধ, মানবাধিকার, মানুষের মনোভাবকে যথেষ্ট সম্মান দিয়ে বিবেচনা করে তারপর কাজ করবো। আমি মাত্র আমার জীবনের পথচলা শুরু করেছি, এই পথচলায় ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং ভবিষ্যতে একজন বিবেকবান শিল্পী হয়ে ওঠার জন্য শুভ কামনায় রাখবেন ।

আরও পড়ুন: কোকাকোলার বিজ্ঞাপনে অভিনয় করা নিয়ে যা বললেন নির্মাতা জীবন

এর আগে, একই বিজ্ঞাপনে অভিনয় করা আরেক অভিনেতা ও নির্মাতা শরাফ আহমেদ জীবনও এবিষয়ে ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেছেন, তিনি কখনোই ইসরায়েলের পক্ষে নন। তার হৃদয় সবসময় ন্যায়ের পক্ষে এবং মানবতার পাশে আছে এবং থাকবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply