চাঁদপুরে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত, পুলিশসহ আহত ২০

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

চাঁদপুর শহরের পুরানবাজার এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে আল-আমিন খান (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় দুইজন পুলিশসদস্যসহ প্রায় ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) রাত আটটার দিকে এই সংঘর্ষ শুরু হয়। পরে রাত সাড়ে দশটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত আল-আমিন খান স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ খানের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন মনিরুল ইসলাম, স্বপন এবং আল-আমিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন আগে পুরানবাজার মেরকাটিজ রোডের রনি নামে এক কিশোরের সাথে নিতাইগঞ্জ রোডের জুয়েল নামের এক কিশোরের হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।
এ সময় দুইপক্ষ পাল্টাপাল্টি ইট-পাটকেল নিক্ষেপ ও ককটেট বিস্ফোরণ ঘটায়। পরে পুরানবাজার ফাঁড়ি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এরপর চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে।

চাঁদপুর সদর হাসপাতালের চিকিৎসক ডাক্তার ওমর ফারুক সবুজ বলেন, আল-আমিন খানকে হাসপাতালে নিয়ে আসলে তার শরীরে পালস পাওয়া যায়নি। প্রাথমিকভাবে তার শরীরে গুলির চিহ্ন রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করা হয়েছে। সংঘর্ষে পুলিশ সদস্যসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তদন্ত সাপেক্ষে আসল ঘটনার বেরিয়ে আসবে বলেও জানান তিনি।

এদিকে, এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকাবাসী জানান, যেকোন মুহূর্তে নিহতের ঘটনাকে কেন্দ্র করে ভয়াবহ সংঘর্ষ বেঁধে যেতে পারে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply