মিথিলার সঙ্গে অনেক বছর পর কাজ, ‘বাজি’ দিয়ে তাহসানের অভিষেক

|

বিচ্ছেদের প্রায় ৭ বছর পর প্রথমবারের মতো একমঞ্চে হাজির হলেন দেশের জনপ্রিয় অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। একসময়ের শোবিজ অঙ্গনের আলোচিত এই দম্পতির বিচ্ছেদ ঘটে ২০১৭ সালে। এরপর এত বছর কেটে গেলেও একসঙ্গে দেখা মেলেনি দু’জনের।

ওটিটি প্লাটফর্ম চরকির জন্য ওয়েব সিরিজে কাজ করেছেন তাহসান ও মিথিলা। এর মধ্য দিয়েই তাদের ফের একসঙ্গে দেখা গেলো। সিরিজটির নাম ‘বাজি’, নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হওয়ার কথা রয়েছে এটির।

এই উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার (১১ জুন) রাজধানী গুলশানের একটি ক্লাবে সংবাদ সম্মেলন করে ‘বাজি’ টিম। সেখানে অতিথি মঞ্চে একত্রে দেখা যায় তাহসান ও মিথিলাকে।

মিথিলার সঙ্গে অনেক বছর পর কাজ করছেন এমন মন্তব্য করে হাসিমুখে সিরিজটির কিছু গল্পও শেয়ার করেন তাহসান। এদিন মঞ্চে হাস্যোজ্জ্বল দেখা যায় দুই তারকাকে। তাদের মাঝখানে বসে ছিলেন চরকির সিইও রেদওয়ান রনি। তাহসান ও মিথিলা তাদের বক্তব্যে একে অপরের প্রশংসা ঝড়েছে।

বাজি’র মধ্য দিয়েই প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। এই সিরিজে তাকে ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। তবে তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করেনি চরকি। কেবল জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply