নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

|

নোয়াখালী করেসপনডেন্ট:

নোয়াখালীর সুবর্ণচরে পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার (১২ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চরমজিদ গ্রামের মনতার বাপেরগো বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত দুই বোন হলেন— উপজেলার চরজব্বর ইউনিয়নের চরমজিদ গ্রামের মনতার বাপেরগো বাড়ির আবুল কালামের মেয়ে ইসরাত জাহান সুইম (৯) ও আফরিন আক্তার লামিয়া (৫)। ইসরাত জাহান স্থানীয় জামিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার চতুর্থ শ্রেণির এবং আফরিন আক্তার একই মাদরাসার শিশু শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদেনর মতো দুই বোন মাদরাসা থেকে দুপুর ১টার দিকে বাড়ি ফিরেন। এরপর এক সাথে বাড়ির পুকুরে গোসল করতে যায়। কিছুক্ষণ তাদের না দেখে খোঁজাখুঁজি করতে থাকেন সবাই। কিন্তু না পেয়ে পরিবারের সদস্যরা পুকুরে নেমে দুই বোনকে উদ্ধার করে। পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গোসল করতে নেমে ছোট বোন আফরিন আক্তার পানিতে ডুবে গেলে তাকে বাঁচাতে গিয়ে বড় বোন ইসরাত জাহানেরও মৃত্যু হয়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গোসল করতে নেমে ছোট বোন ডুবে গেলে তাকে বাঁচাতে গিয়ে বড় বোনেরও মৃত্যু হয়। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এটিএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply