ছন্দে ফিরবেন সাকিব, বিশ্বাস তামিমের

|

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্বের খেলা শেষের দিকে। এখন চলছে সুপার এইটে ওঠার লড়াই। কিন্তু এ মুহূর্তে অলরাউন্ডার সাকিব আল হাসান ফর্মে নেই। সাম্প্রতিক সময়টা তার মোটেও ভালো যাচ্ছে না। ব্যাট-বল হাতে ভালো করতে পারছেন না এই অলরাউন্ডার। 

মূলত গত ওয়ানডে বিশ্বকাপ থেকেই নিজের চেনা ছন্দে দেখা যায়নি তাকে। তাই সাকিবকে নিয়ে চলছে সবখানে আলোচনা-সমালোচনা। তার এই খারাপ সময়ে পাশে পাচ্ছেন বন্ধু তামিম ইকবালকে।

তামিম ইকবাল এবারের বিশ্বকাপে নিয়মিত অতিথি হয়ে আছেন ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোতে। এই দেশসেরা ওপেনার নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের আগে হাজির হয়েছেন। সেখানে আলোচনার একপর্যায়ে সাকিবকে নিয়ে কথা বললেন তিনি, তাকে পরামর্শ দিতে চাই না। তার প্রতি বিশ্বাস আছে।, তামিম বলেন, আসলে আমার পরামর্শের চেয়েও বেশি যে, আগে সে নিজের ক্যারিয়ারে এসব অনেক দেখেছে। তার অনেক অভিজ্ঞতা আছে এবং আমি নিশ্চিত সে ভালো করবে।
 
তামিম আরও বলেন, সে অনেক বড় প্লেয়ার বাংলাদেশের। সে অনেক ভালো কিছু করেছে। ব্যক্তিগত অনেক অর্জন আছে তার। গত এক বছরে সে হয়তো বেশি রান করতে পারেনি। তবে আমার পূর্ণ বিশ্বাস আছে সে এখান থেকে কামব্যাক করবে। ঠিকই বেরিয়ে আসবে। ব্যাট ও বল হাতে দলের জন্য অবদান রাখতে পারবে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply