ট্রেন ও বাস স্ট্যান্ডে ঘরমুখো মানুষের ভিড়, সড়কে যানজট

|

ঈদুল আজহা উপলক্ষে পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করতে রাজধানী ছাড়ছেন নগরবাসী। বাস-ট্রেনে যে যেভাবে পারছেন, বাড়ির পথ ধরছেন। শনিবার (১৫ জুন) সকাল থেকে রাজধানীর মহাখালী, গাবতলী, সায়েদাবাদ ও গুলিস্তান বাস টার্মিনালসহ বেশিরভাগ বাস কাউন্টারে ভিড় করেন ঘরমুখো মানুষ।

স্বজনদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ভোরেই ঘর থেকে বেরিয়েছেন অনেকে। বাস ধরতে যেন কোনভাবেই দেরি না হয়; তাই আগেভাগেই টার্মিনাল ও কাউন্টারে যান নগরবাসী।

তবে নির্ধারিত সময়ে বাস ছাড়ছে না। কেননা মহাসড়কে যানজটের কারণে এখনও টার্মিনালে পৌঁছেনি অনেক বাস। তাই বাসের জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করতে হচ্ছে যাত্রীদের। অবশ্য কাউন্টার থেকে জানানো হয়েছে, পর্যাপ্ত টিকিট আছে। এদিকে, যাত্রী চাপ বাড়ায় বাড়তি ভাড়া নেয়ারও অভিযোগ করেছেন অনেকে।

এদিকে, ঈদ যাত্রার চতুর্থ দিনেও কমলাপুর রেল স্টেশন ও বিমানবন্দর রেল স্টেশনে ছিল যাত্রীদের ভিড়। ঈদ যাত্রার চতুর্থ দিনেও ট্রেনে ঘরমুখো মানুষের চাপ। সকাল থেকেই নির্ধারিত সময় পরপর বেশ কয়েকটি ট্রেন নির্দিষ্ট গন্তব্যে ছেড়ে গেছে। এখন পর্যন্ত কোনো শিডিউল বিপর্যয়ও হয়নি। যাত্রীরা বলছেন, ট্রেনের এবারের ঈদযাত্রা বেশ স্বস্তির।

/এনকে

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply