বাগেরহাটে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

|

বাগেরহাটে পৃথক বজ্রপাতের ঘটনায় দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। এছাড়া, ওই এলাকায় একটি মহিষ ও চারটি গরুর মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৯ জুন) দুপুরে বাগেরহাট সদর উপজেলা ডেমা ইউনিয়নে পিসি ডেমা ও হেদায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন– পিসি ডেমার মৃত হক আমিনের ছেলে সাইদুর রহমান (২৭) এবং ডেমা ইউনিয়নের হেদায়েতপুর গ্রামের শেখ কাউসারের ছেলে সেলিম শেখ (৫৫)।

আহত যুবকের নাম উজ্জ্বল। তাকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

নিহত সাইদুর রহমানের খালাতো ভাই নাসির উদ্দীন বলেন, দুপুরে প্রচুর বৃষ্টি হচ্ছিল। তখন গরু ও মহিষ নিয়ে মাঠ থেকে বাড়িতে ফিরছিলেন সাইদুর রহমান। এ সময় বজ্রপাতে সাইদুরের মৃত্যু হয় এবং তার সঙ্গে থাকা উজ্জ্বল গুরুতর আহত হন। এসময় তিনটি গরু ও একটি মহিষের মৃত্যু হয়।

এদিকে, হেদায়েতপুর গ্রামের মাঠে বৃষ্টির সময় গরু আনতে গেলে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই সেলিম শেখের মৃত্যু হয়। এতে তার সঙ্গে থাকা গরুটিরও মৃত্যু হয়।

পৃথক জায়গায় বজ্রপাতে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, আহত উজ্জ্বলকে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

/এএম  

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply