নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

|

প্রতীকী ছবি।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটানায় প্রাণ হারিয়েছেন ২ জন। এছাড়া আরও দুইজন গুরুতর আহত হয়েছে। রোববার (২৩ জুন) দুপুরে সদর উপজেলার দিঘাপতিয়া ও লালপুর উপজেলার তিলকপুরে দুর্ঘটনা দুটি ঘটে।

বেলা ১টার দিকে দিঘাপতিয়া ওয়াই মোড়ে বাস, অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষে মজনু চৌধুরী নামে একজন নিহত হয়। এ সময় আহত হয় আরও দুইজন। নিহত মজনু চৌধুরীর বাড়ি শহরের হাজরা নাটোর মহল্লায়। আহত আব্দুল মজিদ ও দইর উদ্দিনের বাড়ি যথাক্রমে জেলার সিংড়া ও পাবনার দাশুরিয়া উপজেলায়।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু রায়হান ও স্থানীয়রা জানান, নাটোর শহরতলীর নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া ওয়াই মোড় এলাকায় বিআরটিসি বাসের সাথে একটি অটোরিকশার সংঘর্ষ হয়। পরে অটোরিকশাটি ছিটকে গিয়ে মোটরসাইকেলের ওপর আঘাত হানে। এতে মোটরসাইকেল চালক মজনু চৌধুরী, অটোরিকশার যাত্রী দইর উদ্দিন ও আব্দুল মজিদ আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মজনু চৌধুরীকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

অপরদিকে, নাটোরের লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় আব্দুল হান্নান নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। দুপুরে উপজেলার তিলকপুর এলাকায় রাজশাহী থেকে পাবনাগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস বাইসাইকেলটিকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। নিহত হান্নানের বাড়ি উপজেলার কাজিপাড়া গ্রামে। পুলিশ মাইক্রোবাস ও তার চালককে আটক করেছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply