অনেকেই বলে আইনমন্ত্রী মানসিকভাবে অসুস্থ: রিজভী

|

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার জেলখানায় খালেদা জিয়ার খাবার নানা ওষুধ মিশিয়ে তাকে রোগাক্রান্ত বানিয়েছে। সোমবার (২৪ জুন) নয়াপল্টনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাতীয়তাবাদী মহিলা দলের আয়োজিত দোয়া মাহফিলে এ কথা বলেন রিজভী।

রিজভী বলেন, নেত্রীকে দেখলাম পায়ে হেঁটে কারাগারের ভেতরে ঢুকলেন। সেই নেত্রী আজ হুইলচেয়ারে…..একের পর এক রোগে আক্রান্ত তিনি। এর পেছনে সরকারের নীলনকশা রয়েছে। কারাগারে নিয়ে যাওয়া হয়েছে এরপর খাবারে নানা রকম ওষুধ মিশিয়ে রোগাক্রান্ত করা হয়েছে। তাকে তিলে তিলে শেষ করে দিচ্ছে সরকার। সরকার আক্রোশ-প্রতিহিংসায় দুনিয়া থেকে সরিয়ে দেয়ার চক্রান্ত করেছে। দেশকে নেতৃত্বশূন্য করার মাস্টারপ্ল্যান করছে সরকার।

আইনমন্ত্রীকে মানসিক অসুস্থ উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, যখনই খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার কথা বলা হয়, আইনমন্ত্রী সাথে সাথে বলে দেন এটা হবে না। অনেকেই বলে আইনমন্ত্রী মানসিকভাবে অসুস্থ। তার মধ্যে কোনো করুণা, সহানুভূতি, মানবিকতা নেই।

ভারতের সঙ্গে সমঝোতার স্মারক স্বাক্ষর প্রসঙ্গে বলেন, এই চুক্তি সার্বোভৌমত্ব বিক্রি করে দেয়ার চুক্তি। নিজের স্বার্থ ছাড়া এক দানা চালও দেবে না ভারত। শহীদের রক্ত ডিঙ্গিয়ে কোরিডোর দিতে চাননি বলেই খালেদা জিয়ার উন্নত চিকিৎসা হয় না।

সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রকাশ ইস্যুতে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের দেয়া বিবৃতির বিষয়টি তুলে ধরে রিজভী বলেন, পুলিশের বিবৃতি সংবাদপত্রের স্বাধীনতার জন্য হুমকি। শেখ হাসিনার অবৈধ ক্ষমতাকে বৈধতা দিয়েছে পুলিশ। গ্রেফতারের মহাপরিকল্পনার অংশ পুলিশ, তাই সরকার লুটপাটের সুযোগ দেবে না কেন? দেশে যেই অপরাধ করুক তার বিচার হওয়া উচিত। পাচারকারী, ভূমিদস্যু, দুর্নীতিবাজদের পক্ষে কথা বলছে সরকার। অন্যায়-অবৈধ কর্মকাণ্ড অব্যাহত রাখতে বিবৃতি দিয়ে প্রচ্ছন্ন হুমকি দিচ্ছে পুলিশ।

তিনি আরও বলেন, সত্যের প্রতিধ্বনি হলে পুলিশের গায়ে লাগে। চাকরির নামে দোসর হয়ে হাজার কোটি টাকা লুট করে পাচার করছে পুলিশের কর্মকর্তারা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply