কামিন্সের পুরনো বক্তব্য টেনে ‘খোঁচা’ দিলেন নাজিবউল্লাহ

|

ছবি: সংগৃহীত

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্সকে প্রশ্ন করা হয়েছিল যে, কোন ৪ দল সেমিফাইনালিস্ট হতে যাচ্ছে? জবাবে কামিন্স বলেছিল, অবশ্যই অস্ট্রেলিয়া, বাকি ৩ দল আপনি বেঁছে নিতে পারেন। তবে কামিন্সের অস্ট্রেলিয়া সুপার এইট থেকেই বিদায় নিয়েছে। মূলত সবশেষ দুই ম্যাচে আফগানিস্তান ও শক্তিশালি ভারতের বিপক্ষে হেরে খাঁদের কিনারায় চলে যায় অজিরা।

অজিদের শেষ ভরসা ছিল বাংলাদেশ। সুপার এইটের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে অল্প ব্যবধানে বাংলাদেশ জয় পায় তবেই সেমিফাইনালে পৌঁছাতে পারতো অস্ট্রেলিয়া। কিন্তু বাংলাদেশের হারে বিদায় নিতে হয়েছে অস্ট্রেলিয়াকে, তাতে করে প্রথমবারের মতো বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করে আফগানিস্তান। জন্ম দিয়েছে নতুন এক রুপকথা গল্প।

আফগানিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে নিশ্চিত করার পর দলটির অন্যতম সদস্য নাজিবউল্লাহ জাদরান সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) একটি পোস্ট শেয়ার করেন। তিনি অস্ট্রেলিয়া ক্রিকেট, আফগানিস্তান ক্রিকেট এবং অস্ট্রেলিয়ার অন্যতম তারকা পেসার প্যাট কামিন্সেকে ট্যাগ করে একটি মজার সংলাপ সামনে আনেন।

তিনি লেখেন, প্রশ্ন: সেরা ৪ সেমিফাইনালিস্ট কারা? উত্তর: অবশ্যই অস্ট্রেলিয়া এরপর বাকি ৩ টি দল আপনি বেছে নিন। কিন্তু এই পোস্টের সঙ্গে বিমানের এবং মুখে আঙ্গুল দেয়া ইমোজি পোস্ট করে জাদরান বুঝিয়ে দিলেন আফগানিস্তান অস্ট্রেলিয়াকে একেবারেই চুপ করিয়ে দিয়েছে। মূলত প্যাট কামিন্সের করা ভবিষ্যদ্বাণীকে লক্ষ্য করেই এরকম ‘খোঁচা’ দেন নাজিবউল্লাহ জাদরান।

উল্লেখ্য, আগামী ২৭ জুন প্রথম সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে আফগানিস্তান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply