বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে লাখ টাকা খোয়ালেন যুবক

|

রাজধানীর যাত্রাবাড়ীতে অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন হরফ আলী (৩০) নামের এক যুবক। এসময় ওই যুবকের কাছে থাকা নগদ এক লাখ পাঁচ হাজার টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। হরফ আলী টাঙ্গাইল সদরের আলেকদিয়া গ্রামের হযরত আলীর ছেলে।

জানা গেছে, বুধবার (২৬ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে ৮টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এসময় পাকস্থলী পরিষ্কার করে তাকে মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করান চিকিৎসক।

তাকে হাসপাতালে নিয়ে আসা স্ত্রী নুরুন্নাহার বেগম জানান, আমার স্বামী সৌদি যাওয়ার জন্য বুধবার সকালে টাঙ্গাইল থেকে এক লাখ পাঁচ হাজার টাকা নিয়ে ঢাকায় আসছিলেন। ঢাকার একটি ট্রাভেল এজেন্সিতে এই টাকা জমা দিতে বাসে করে আসছিলেন তিনি। এসময় বাসের ভেতর অজ্ঞান পার্টির সদস্যরা তাকে সুকৌশলে কিছু খাইয়ে তার কাছে থাকা টাকা নিয়ে যায়। পরে যাত্রাবাড়ীর ডেমরা রোড এলাকায় তাকে ফেলে রেখে চলে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ী থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যক্তিকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। পরে তার পাকস্থলী পরিষ্কার করে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply