বিশ্বকাপে ম্যাচ না পাওয়ায় হতাশ শরিফুল

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে আঙুলের ইনজুরিতে পড়েছিলেন টাইগার পেসার শরিফুল ইসলাম। এই ইনজুরিই শেষ পর্যন্ত কাল হয়ে দাঁড়ায় তার জন্য। দল গ্রুপপর্ব পেরিয়ে সুপার এইটে গেলেও টুর্নামেন্টের মূল পর্বে কোনো ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি। বুধবার (৩ জুলাই) লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে দেশ ছেড়েছেন পেসার শরিফুল ইসলাম। তার আগে বিমানবন্দরে গণমাধ্যমে কথা বলেছেন তিনি। আফসোস রয়েছে মূলপর্বে না খেলতে পারারও।

শরিফুল বলেন, আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল সেটার ওপর দিয়ে আর কিছু করার নেই। খুব আশায় ছিলাম যে একটা ম্যাচ হলেও খেলব, সুতরাং ওখানে একটু কষ্ট লাগা আর কি।

এদিকে, এলপিএলে নিজের ইতিবাচক পারফর্ম নিয়ে আশাবাদী তিনি। বলেন, এলপিএলে যাচ্ছি, ইনশাআল্লাহ চেষ্টা করব নিজের সেরাটা যেন দিতে পারি। অনেক দিন থেকে হয়তো ম্যাচ খেলা হচ্ছে না। সেক্ষেত্রে এখানে ম্যাচ খেলে যাতে আগের মতো আবার কামব্যাক করতে পারি সেই চেষ্টা থাকবে।

উল্লেখ্য, টাইগারদের পেস অ্যাটাকের অন্যতম কাণ্ডারি হিসেবেই মার্কিন মুলুকে গিয়েছিলেন শরিফুল। কিন্তু তার ইনজুরিতে কপাল খোলে তানজিম সাকিবের। সেই সুযোগ কাজে দলের অটোচয়েজ বনে যান এই ডান হাতি পেসার। তাই শেষ পর্যন্ত সুযোগ পাননি শরিফুল। তবে দীর্ঘদিন পরে মাঠে দেখা যাবে তাকে। শ্রীলঙ্কার প্রিমিয়ার লিগে ক্যান্ডি ফ্যালকনসের হয়ে মাঠ মাতাবেন এ টাইগার পেসার।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply