বগুড়ায় রহস্যজনকভাবে নিখোঁজ একই পরিবারের ৭ জন

|

বগুড়া ব্যুরো:

বগুড়া শহরের নারুলী এলাকায় একই পরিবারের নারী ও শিশুসহ ৭ সদস্য রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন। গত চার দিন ধরে তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় শনিবার (৬ জুলাই) রাতে থানায় সাধারণ ডায়েরি হওয়ার পর নিখোঁজদের সন্ধানে কাজ শুরু করেছে পুলিশ। 

এ বিষয়ে শহরের নিখোঁজ এক নারীর স্বামী জীবন মিয়া জানান, বাড়ি ভাড়া নিয়ে শ্বশুরবাড়ি লোকজনদের সঙ্গে নিজের পরিবার নিয়ে থাকতেন তিনি। স্ত্রী, এক মেয়ে ও দুই জমজ ছেলেকে নিয়ে স্বাভাবিকভাবে চলছিল সংসার। গত ৩ জুলাই জীবনের স্ত্রী রুমি বেগম কাউকে কিছু না জানিয়ে নিজের মা, ভাই-বোন ও তিন সন্তানসহ পরিবারের ৭ সদস্য বাড়ি থেকে নিরুদ্দেশ হয়ে যান। তাদের গ্রামের বাড়ি লালমনিরহাটে এবং অন্যান্য আত্মীয় স্বজনদের কাছে খোঁজ করেও তাদের কোনো সন্ধান মেলেনি।

জীবনের ধারণা, অজ্ঞাত এক ব্যক্তি তার শাশুড়ি ফাতেমা বিবিকে ভালো চাকরির প্রলোভন দিয়ে পরিবারের সব সদস্যদের মানবপাচারকারী চক্রের হাতে তুলে দিয়েছে। 

বগুড়া সদর থানার পরিদর্শক শাহিনুজ্জামান জানান, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এরপর থেকে নিখোঁজ ওই সাত জনকে খুঁজে বের করতে এবং রহস্য উন্মোচনের পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

/এএস 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply