নরসিংদীতে ট্রেনলাইনে ৫ মরদেহের মেলেনি পরিচয়

|

নরসিংদী করেসপনডেন্ট:

নরসিংদীর রায়পুরায় রেললাইনের পাশ থেকে ৫ জনের মরদেহ উদ্ধারের ঘটনার ১২ ঘণ্টা পরও মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি। এ ঘটনায় অপমৃত্যু মামলা করেছে রেলওয়ে ভৈরব থানা পুলিশ।

এর আগে, সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৫টা থেকে ৭টার মধ্যে উপজেলার খাকচক এলাকায় তূর্ণা নিশিতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তাদের মৃত্যু হয় বলে পুলিশের ধারণা।

জানা যায়, সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে রেললাইনের পাশে ৫টি মরদেহ ছিন্নবিচ্ছিন্ন অবস্থায় দেখা যায়। খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে রেলওয়ে পুলিশসহ জেলা পুলিশ। নিহতরা ট্রেন থেকে পড়ে গিয়ে কাটা পড়েছেন, নাকি রেললাইনে বসা অবস্থায় কাটা পড়েছেন, তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ঢাকা রেলওয়ে পুলিশের পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, আসল ঘটনা স্পষ্ট নয় এখনও। কীভাবে ঘটনা ঘটেছে, তা এখনও আমরা নিশ্চিত নই। তবে মরদেহগুলো ট্রেনে কাটা, প্রাথমিকভাবে এটা নিশ্চিত। কিন্তু এর আগে কোনোকিছু ঘটেছে কিনা, সেটি তদন্ত শেষে বলা যাবে। পিবিআই ও এটা নিয়ে কাজ করছে।

এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত নিহতদের পরিচয় জানাতে পারেনি রেলওয়ে পুলিশ। মুঠোফোনে ভৈরব রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলীম বলেন, নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। সবগুলো মরদেহই পুরুষের এবং তাদের বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply