বগুড়ায় বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত

|

ছবি- সংগৃহীত

বগুড়া ব্যুরো:

বগুড়া রংপুর মহাসড়কের বনানী লিচুতলা এলাকায় বাসের সাথে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। তাদেরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহতরা হলেন, কাভার্ডভ্যানের চালক বরিশালের হিজলা গ্রামের হৃদয়, তার ফুপাতো বোন জেসমিন, সিরাজগঞ্জের কাজিপুরের জামাল হোসেন ও শামীম হোসেন। 

কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের ওসি আব্বাস আলী জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে আসা নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কার্ভার্ডভ্যানের চালক হৃদয় আহম্মেদ ও ও তার ফুপাতো বোন জেসমিনের মৃত্যু হয়। হৃদয় রংপুরে কোম্পানির মালামাল নামিয়ে কাভার্ডভ্যানে বোন ও ভাগ্নিকে নিয়ে ঢাকায় ফিরছিলেন।

ওসি জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে শামীম ও জামাল নামে আরও দুই বাসযাত্রী মারা যান। নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। বাকিজনকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply