নির্বাচক কমিটি থেকে ওয়াহাব ও রাজ্জাককে বরখাস্ত করলো পাকিস্তান

|

সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্স ছিলো একেবারেই বিবর্ণ। যুক্তরাষ্ট্র ও ভারতের কাছে হারের ফলে আসরের প্রথম রাউন্ড থেকেই বিদায় নিতে হয়েছে বাবর আজমের দলকে। এবার সেই ব্যর্থতার রেশে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাচক কমিটি থেকে বরখাস্ত হলো ওয়াহাব রিয়াজ ও আব্দুর রাজ্জাক।

বুধবার (১০ জুলাই) এক বিবৃতিতে পিসিবি জানায়, জাতীয় নির্বাচক কমিটিতে রাজ্জাক ও ওয়াহাবের সার্ভিস আর প্রয়োজন নেই। বিশ্বকাপের আগে মার্চ মাসে সাত সদস্যের নির্বাচক কমিটি গঠন করে পিসিবি। সেখানে ছিল না কোনো প্রধান নির্বাচক পদ। আব্দুর রাজ্জাক পুরুষ ও নারী নির্বাচক কমিটির সদস্য ছিলেন। অপরদিকে ওয়াহাব ছিলেন পুরুষ দলের নির্বাচক কমিটির সদস্য।

বার্মিংহামে বর্তমানে চলছে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ লিজেন্ডস টুর্নামেন্টে। এই চ্যারিটি টুর্নামেন্টে পাকিস্তানের হয়ে খেলছেন ওয়াহাব ও রাজ্জাক। পাকিস্তান বোর্ড যখন দলের ব্যর্থতায় এতটা চাপে, তখন এই টুর্নামেন্টে তাদের খেলাও পছন্দ করেনি পিসিবি। অনেক ক্ষেত্রেই পরিবর্তন আসবে পাকিস্তান দলে। বাবর আজমের অধিনায়কত্বও আছে শঙ্কায়। বিশ্বকাপে দলের ব্যর্থতায় বাবরের দায়ও কোনো অংশে কম দেখছে না পিসিবি।

উল্লেখ্য, পিসিবির নির্বাচক প্যানেলে কারা আসবেন সেটি পরে জানানো হবে বলেও জানানো হয় বিবৃতিতে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply