বঙ্গবন্ধুকে হত্যাকারীর প্রেতাত্মারা কোটা আন্দোলনের ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী

|

আখাউড়া করেসপনডেন্ট:

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যারা বাংলাদেশের স্বাধীনতাবিরোধী ও বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে, সেই প্রেতাত্মা আজ কিছুটা হলেও কোটা আন্দোলনের ষড়যন্ত্রের মধ্যে যে লিপ্ত তা আমি অস্বীকার করতে পারব না। সেটা আপনারাও বুঝতেছেন, আমরাও বুঝতেছি।

শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ১০টায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

কোটা আন্দোলন নিয়ে সর্বোচ্চ আদালতের আদেশ মেনে শিক্ষার্থীরা ঘরে ফিরে যাবেন বলে আশাব্যক্ত করে আইনমন্ত্রী বলেন, আমি বিশ্বাস করি, তারা জনগণের অসুবিধা হোক, জনগণ দুঃখকষ্ট ভোগ করুক এমন কর্মকাণ্ড পরিহার করবেন।

কোটা সংস্কার আন্দোলনকারীরা ঘরে ফিরে না গেলে সরকারের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেয়া হবে কিনা, এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, জনগণের জানমাল রক্ষা করা ও তাদের সুবিধা-অসুবিধা দেখা সরকারের দায়িত্ব। সেখানে যদি কেউ বাধাগ্রস্ত করে, সরকারকে তখন আইন মোতাবেক ব্যবস্থা নিতে হবে।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন বেগ শাপলুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকরা।

উল্লেখ্য, আজ সকালে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার উদ্দেশে রওনা হন আইনমন্ত্রী। সেখানে বিকেল সাড়ে চারটা পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে মহানগর গোধূলী ট্রেনে ঢাকা ফিরবেন তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply