ঢাকায় আজ গাইবেন নচিকেতা-অর্ণব, সঙ্গে সানি-আরমিন

|

সংগীত জীবনের ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে গত বছর রাজধানীতে একক কনসার্ট করেন সংগীতশিল্পী নচিকেতা। চলতি বছরেও ঢাকায় তার একাধিক কনসার্ট করার কথা রয়েছে। আজ শুক্রবার (১২ জুলাই) এই শিল্পীকে গাইতে দেখা যাবে হাতিরঝিলের এম্ফি থিয়েটারে। তার সঙ্গে আরও পরিবেশনা করতে যাচ্ছেন বাংলাদেশের সংগীতশিল্পী অর্ণব, আরমিন মুসা ও আহমেদ হাসান সানী।

‘ঢাকা মেলানকোলি’ শিরোনামের এই কনসার্টের আয়োজন করেছে ব্লু-ব্রিক কমিউনিকেশন ও ইঙ্কওয়েল এন্টারপ্রাইজ।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ঢাকাবাসীদের সুন্দর একটি সংগীতসন্ধ্যা উপহার দিতে তারা আগ্রহী। ব্যস্ত শহরের ঝক্কি-ক্লান্তি ভুলে এদিন যেন আগত শ্রোতারা সুরের সাগরে ডুবে যেতে পারেন, সে কথা মাথায় রেখেই লাইনআপ সাজানো হয়েছে।

প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ২ হাজার টাকা। কনসার্টটি শুরু হবে আজ বিকেলে। শেষ হবে রাতে। এর মধ্যেই শিল্পীরা তাদের জনপ্রিয় সব গান পরিবেশনা করবেন।

নচিকেতা এর আগেও বাংলাদেশে বহুবার কনসার্ট করেছেন। বাংলাদেশে তার অসংখ্য ভক্ত রয়েছে। যাদের জন্য সুযোগ পেলেই ঢাকায় ছুটে আসেন এই শিল্পী।

গত বছর ঢাকায় একক কনসার্ট করেন নচিকেতা। কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে ‘নচিকেতা লাইভ ইন ঢাকা’ শীর্ষক আয়োজনটি ভালো সাড়া ফেলেছিল। আগামী ২৬ জুলাই আবারও একই ভেন্যুতে একক কনসার্টে গাইবেন নচিকেতা। আজব কারখানা আয়োজিত সেই কনসার্টে নচিকেতার সঙ্গে থাকবেন জয় শাহরিয়ার।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply