কিশোরগঞ্জে হাওরে সাঁতার কাটতে নেমে নিখোঁজ যুবক

|

স্টাফ করেসপনডেন্ট, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জের মিঠামইন হাওর পর্যটন এলাকার জিরো পয়েন্টের কাছে বন্ধুদের সাথে সাঁতার কাটতে নেমে মো. আবির হোসেন (২০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সেখানে গিয়ে উদ্ধার অভিযান শুরু করেছে। 

শুক্রবার (১২ জুলাই) বিকেল তিনটার দিকে মিঠামইন হাওর পর্যটন এলাকার জিরো পয়েন্ট সংলগ্ন উত্তর-পশ্চিম পাশের হাওর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গীরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয় লোকজন থানা পুলিশ, নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়।

জানা গেছে, নিখোঁজ আবির ঢাকার উত্তর মুগদা পাড়া এলাকার আবদুল হালিমের ছেলে। তিনি গাজীপুরের শ্রীপুরের আমান টেক্সটাইল লিমিটেড এ কর্মরত ছিলেন। আবির তার সহকর্মী সজীব (২০)  ও শাহজাহানকে (২১) নিয়ে কিশোরগঞ্জের হাওর পর্যটন এলাকা ঘুরতে গিয়েছিলেন তিনি। হাওরের বিভিন্ন এলাকা ঘুরে শেষে বিকেল তিনটার দিকে তারা মিঠামইন হাওর পর্যটনের জিরো পয়েন্ট সংলগ্ন উত্তর-পশ্চিম পাশের পানিতে সাঁতার কাটতে নামে। একপর্যায়ে আবির গভীর পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। ঘটনা টের পেয়ে তার সহকর্মীরা অনেক চেষ্টা ও খোঁজাখুঁজি করেও তাকে উদ্ধার করতে পারেনি। 

খবর পেয়ে পুলিশ ও নৌ-পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসের ডুবুরি দল সেখানে গিয়ে উদ্ধার অভিযানে নামে। বিকেল সাড়ে ছয়টা নাগাদ এই প্রতিবেদন লেখা পর্যন্ত আবিরকে উদ্ধার করা সম্ভব হয়নি। 

বিষয়টি নিশ্চিত করেছেন মিঠামইন থানার ওসি আহসান হাবীব ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী। 

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply