রাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা, ট্রেন শিডিউলে বিপর্যয় 

|

রাজশাহী ব্যুরো:

কোটা সংস্কার ও আন্দোলনে হামলার প্রতিবাদে রেললাইন অবরোধ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা। এতে আজ (শুক্রবার) রাত ১০টা পর্যন্ত অবরোধ চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তারা। এর ফলে, রাজশাহীর সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী মেডিকেল কলেজ, রাজশাহী প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী কলেজে শিক্ষাথীরা আজকের আন্দোলনে অংশ নেয়। তারা বলেন, শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে হামলার প্রতিবাদ এবং কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ করছি। আমরা সংসদে আইন পাশের মাধ্যমে কোটার যৌক্তিক সংস্কার চাই। দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই আন্দোলন চলবে বলেও জানান তারা। 

পশ্চিম অঞ্চল রেল কর্তৃপক্ষ বলছেন, অবরোধের জন্য ঢালার চর ও টুঙ্গিপাড়া ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশনে আটকে আছে এবং রাজশাহীগামী বাংলাবান্ধা ট্রেন আসতে পারছে না। এছাড়া রাত ১০টা পর্যন্ত আন্দোলন চললে বনলতা, সিল্কসিটি, সাগরদাঁড়ি ট্রেন রাজশাহীতে নির্দিষ্ট সময়ে আসতে পারবে না।

উল্লেখ্য, বিকেল সাড়ে ৪টা থেকে এখন পযন্ত রাজশাহীতে ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি। রাত ১০টা পর্যন্ত অবরোধের কারণে ট্রেনের ব্যাপক শিডিউল বিপর্যয় ঘটবে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply