ডেমরায় স্বর্ণের দোকানের সামনে মালিককে কুপিয়ে ছিনতাই, আহত ৫

|

রাজধানীর ডেমরা থানার কোনাপাড়া এলাকায় ফারহীন জুয়ালার্স নামক একটি স্বর্ণের দোকানে সামনে মালিককে কুপিয়ে স্বর্ণ ও টাকার ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের ছোড়া ককটেল ও অস্ত্রের আঘাতে পাঁচজন আহত হয়েছেন।

রোববার (১৪ জুলাই) রাত ১১টার দিকে কোনাপাড়ার আল- আমিন রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় মনির হোসেন নামে ওই দোকানের মালিক গুরুতর আহত হয়েছেন। তার শরীরে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। বাকি আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দোকান বন্ধ করে যাওয়ার সময় দোকানের সামনেই দুর্বৃত্তরা এই হামলা চালায়। এ সময় মালিক মনিরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তার সাথে থাকা স্বর্ণ ও টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা একজনকে আটক করলে বাকি সদস্যরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার উপ-পরিদর্শক সেলিম। তিনি জানান, রাত ১১টার দিকে দুটি মোটরসাইকেলে করে ৬ জন দুর্বৃত্ত এই হামলা চালায়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply