বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২ 

|

চুয়াডাঙ্গা করেসপন্ডেন্ট:

চুয়াডাঙ্গার জীবননগরে এক গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত লাল্টু মল্লিক (৩০) ও একরা মণ্ডল (৪৫) নামে দুজনকে আজ গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে, শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার কয়া গ্রামের মাঝের পাড়ায় সুতোর মাঠে ওই ঘটনা ঘটে। পরের দিন রোববার (১৪ জুলাই) এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে জীবননগর থানায় ধর্ষণ মামলা করেন। গৃহবধূর ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

মামলার অভিযুক্ত আসামিরা হলেন– সীমান্ত ইউনিয়নের কয়া গ্রামের লাল্টু মল্লিক (৩০), খালিদ হোসেন (২২), আব্দুল জব্বার (১৮) ও একরা মণ্ডল (৪৫)। এ ঘটনা জানাজানি হলে অভিযুক্ত সবাই ঘটনার পর থেকে পলাতক।

এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ শনিবার রাতে তার বৃদ্ধা শাশুড়িকে নিয়ে নিজ বাড়িতে ছিলেন। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে বাড়ির ভেতরে অবস্থিত টিউবওয়েলে পানি আনতে যান তিনি। এ সময় অভিযুক্ত চার আসামি বাড়ির ভেতরে প্রবেশ করে। তারা গৃহবধূকে তুলে পাশের ছুঁতার মাঠে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই গৃহবধূ তার স্বামীকে ফোন দিলে এলাকার লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। এক পর্যায়ে ঘটনাটি জানাজানি হলে গৃহবধূ ওই চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ইতোমধ্যে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্তদের দুজনকে গ্রেফতার করা হয়েছে। অপর দুই আসামিকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply