সহিংসতা: নাটোরে ৮ মামলায় গ্রেফতার ৭১

|

নাটোর করেসপনডেন্ট:

কোটা আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতা, নাশকতা ও সংঘর্ষের অভিযোগে নাটোরের বিভিন্ন থানায় ৮ মামলায় ৭১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম।

তিনি জানান, কোটা আন্দোলনকে কেন্দ্র করে বিভিন্ন মামলায় গত ১৮ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত বিএনপি, জামায়াত ও শিবিরের এসব নেতাকর্মীদের গ্রেফতার করা হয়। এর মধ্যে রয়েছেন, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি মীর সাজেদুল ইসলাম, জেলা শ্রমিক দলের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রফিক, লালপুর উপজেলা ছাত্রদলের সভাপতি হাসান আলী, উপজেলার কদিমচিলান ইউনিয়ন জামায়াতের আমীর সাহাবুল ইসলাম। 

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদ জানান, কোটা আন্দোলন করেছে সাধারণ শিক্ষার্থীরা, যার ভিডিও ফুটেজ আছে। একটা বিএনপি নেতাকেও কেউ মাঠে আন্দোলনকারী হিসাবে দেখাতে পারবে না। অথচ মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতার করা হচ্ছে। আমার নামেও মামলা দেয়া হয়েছে। এ সময়, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজকে গ্রেফতারের তীব্র নিন্দা ও সেই সঙ্গে মিথ্যা মামলায় গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানান তিনি।

পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, কোটা আন্দোলনকে কেন্দ্র করে নাশকতার ঘটনায় জেলার বিভিন্ন থানায় ৮ মামলায় এখন পর্যন্ত পুলিশ ৭১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনী সার্বক্ষণিক মাঠে কাজ করছে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply