চ্যাম্পিয়ন্স ট্রফিতে ফিরবেন তামিম?

|

দীর্ঘ সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে দেখা নেই তামিম ইকবালের। টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও বাকি দুই ফরম্যাটে খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দেশসেরা ওপেনার। কিন্তু কবে মাঠে ফিরবেন তিনি, সেই প্রশ্নের উত্তরের অপেক্ষায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসছে বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের মাটিতে বসবে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। যেখানে দারুণ কিছু করে দেখানোর স্বপ্ন দেখছে বাংলাদেশ দল। সেই লক্ষ্যে সকল বিতর্ক পাশে ঠেলে তামিমকে নিয়েই চ্যাম্পিয়ন্স ট্রফিতে যেতে চায় বাংলাদেশ দল। তবে তামিম অবশ্য এ বিষয়ে এখনও কোনো নিশ্চয়তা দেয়নি বিসিবিকে। এ ব্যাপারে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গেই সরাসরি কথা বলতে চান তিনি। সেই আলোচনাতেই এখন আটকে আছে তামিমের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা না খেলার ভবিষ্যৎ।

তামিমের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার বিষয়ে জালাল ইউনুস বলেন, আমরা তার উত্তরের অপেক্ষায় আছি। আমরা আগেই তাকে প্রস্তাব দিয়েছি, মাননীয় বোর্ড সভাপতির সাথে আলাপ-আলোচনা করবে বলে জানিয়েছে তামিম। তামিম ওই জায়গাটা আমাদের জানাতে পারলে খুব ভালো হয়।

আগামী বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের মাটিতে বসবে সেরা আট দলের চ্যাম্পিয়ন্স ট্রফি আসর। আর সেই আসরে তামিমকে খেলার প্রস্তাব দিয়েছে বিসিবি। এখন শুধু তার উত্তরের অপেক্ষা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply