এনদ্রিকের পরিচয় পর্ব সম্পন্ন, এবার রিয়ালের জার্সিতে অভিষেকের অপেক্ষা

|

রিয়াল মাদ্রিদের মঞ্চটা তৈরি ছিল আগেই। কেবল বাধা হয়ে দাঁড়িয়েছিল বয়সের সংখ্যাটা। এবার ১৮তম বসন্ত স্পর্শ করেই স্বপ্নটাকে ছুঁয়ে দেখলেন ব্রাজিলীয়ান ফরওয়ার্ড এনদ্রিক। নাম লেখালেন ইউরোপের সফলতম ক্লাবে। সান্তিয়াগো বার্না ব্যুতে হাজারও দর্শকের সামনে রাজকীয় পরিচয় পর্বটাও হয়ে গেল ব্রাজিলের এই নতুন সেনসেশনের।

২০২২ সালের ডিসেম্বরে এই ব্রাজিলীয়ানের আগের ক্লাব পালমেইরাসের সাথে সমঝোতায় পৌঁছায় রিয়াল মাদ্রিদ। তবে, বয়সের জন্য প্রায় দুই বছর অপেক্ষা করতে হয় স্প্যানিশ এই ক্লাবটিকে।

অবশেষে গতকাল শনিবার (২৭ জুলাই) আনুষ্ঠানিক পরিচিতির মাধ্যমে নিজেদের ছায়াপথে আরও একটি তারকা যুক্ত করলো গ্যালাক্টিকোরা। ৬ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে নাম লিখিয়েছেন এই ফরওয়ার্ড।

স্বপ্নের আঙিনায় পা রেখেই আবেগপ্রবণ হয়ে পড়েন এনদ্রিক। রেকর্ড চ্যাম্পিয়নদের জার্সি গায়ে চাপিয়ে আনন্দের অশ্রুজল গড়িয়ে পড়ে তার চোখ থেকে। জানান, সবকিছুই যেন অবিশ্বাস্য লাগছে তার কাছে।

পরিচয় পর্বে নিজের মনোভাব প্রকাশ করতে গিয়ে এনদ্রিক বলেন, আমি দারুণ খুশি। রিয়াল মাদ্রিদের প্রতি আমার ভালোবাসাটা সেই ছোটবেলা থেকেই। স্বপ্ন দেখতাম প্রিয় দলের হয়ে মাঠে নামার। এবার বাস্তবে আমি এই দলের হয়ে খেলতে যাচ্ছি। আমার সাথে আমার পরিবারও খুব খুশি। আমি সবসময় এখানে আসতে চেয়েছি, মাদ্রিদের হয়ে খেলতে চেয়েছি।

এনদ্রিককে বরণ করে নিতে রিয়াল সমর্থকরা তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। এমন আয়োজনে কৃতজ্ঞতাও প্রকাশ করে এই ফরওয়ার্ড বলেন, এমন ভালোবাসার জবাবে কী বলবো তার উত্তর খুঁজে পাচ্ছি না। মিথ্যা বলবো না। এত মানুষ, এত ভালোবাসা কোনোটাই আশা করিনি। সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

২০২৪-২৫ মৌসুমে রিয়াল মাদ্রিদের প্রথম ম্যাচ আগামী ১৪ আগস্ট। সেই ম্যাচেই অভিষেক হয়ে যেতে পারে ব্রাজিলের নতুন সেনসেশন এনদ্রিকের।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply