স্বপ্নপূরণে অশ্রুসজল ব্রাজিল তারকা এনদ্রিক

|

কয়েক দিন আগে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে নিজেদের ঘরে বরণ করে নিল স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদ। এখন পর্যন্ত সর্বোচ্চ ১৫ বার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জিতেছে ক্লাবটি। সেই ক্লাবে নতুন অলঙ্কার হয়ে যোগ দিলো ব্রাজিলিয়ান সেনসেশন এনদ্রিক।

ক্লাবটিতে আগে থেকে ছিল ভিনিসিয়ুস জুনিয়র, জুড বেলিংহ্যাম ও রদ্রিগোর মতো তরুণ তারকারা। যার কারণে বতর্মানে বিশ্বের সবচেয়ে তারকা বহুল ক্লাবও রিয়াল মাদ্রিদ। এবার ব্রাজিলিয়ান ১৮ বছর বয়সী তরুণ ফরোয়ার্ডেকে নিজেদের দলে নিলো রিয়াল মাদ্রিদ। ক্লাবটিতে ১৬ নম্বর জার্সি পরে মাঠ মাতাবেন এই তরুণ তুর্কি।

স্বপ্নের আঙিনায় পা রেখেই আবেগপ্রবণ হয়ে পড়েন এনদ্রিক। রেকর্ড চ্যাম্পিয়নদের জার্সি চাপিয়ে আনন্দের অশ্রুজল গড়িয়ে পড়ে তার চোখ থেকে। জানান সবকিছুই যেন অবিশ্বাস্য লাগছে তার কাছে। তিনি বলেন, আমি দারুণ খুশি। রিয়াল মাদ্রিদের প্রতি আমার ভালোবাসাটা সেই ছোটবেলা থেকেই। স্বপ্ন দেখতাম প্রিয় দলের হয়ে মাঠে নামার। এবার বাস্তবে আমি এই দলের হয়ে খেলতে যাচ্ছি। আমার সাথে আমার পরিবারও খুব খুশি। আমি সবসময় এখানে আসতে চেয়েছি, মাদ্রিদের হয়ে খেলতে চেয়েছি।

তিনি বলেন, আমি বার্নাব্যুতে আসতে পেরে সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমি এই সব আশা করিনি, এত লোক, এত ভক্ত আমাকে বরণ করে নেবে। সেই সঙ্গে মাদ্রিদ ভক্তদের নিয়ে এই নয়া তারকা আরো বলেন, ক্লাবটির ভক্তরা পাগল। আমি খুব খুশি, কারণ আমি ছোট থেকেই রিয়াল মাদ্রিদের ভক্ত ছিলাম, আর আজ আমি রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে যাচ্ছি। আমি এখানে আছি যার জন্য আমি খুব খুশি।’ স্বপ্নের ক্লাবের অংশ হতে পেরে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে ১৮ বছর বয়সী এই ফরোয়ার্ড বলেন, এ মুহূর্তে আমি যা অনুভব করছি তা বর্ণনা করার জন্য আমার কাছে শব্দ নেই। কারণ আমি সব সময় এখানে থাকতে চেয়েছিলাম। এটি একটি স্বপ্ন এবং এটি সত্য হয়েছে। সবাই একটি গান গাই: ১, ২, ৩ আলা মাদ্রিদ।

উল্লেখ্য, ২০২৪-২৫ মৌসুমে রিয়াল মাদ্রিদের প্রথম ম্যাচ ১৪ আগস্ট। সেই ম্যাচেই অভিষেক হয়ে যেতে পারে ব্রাজিলের নতুন সেনসেশন এনিদ্রকের। উয়েফা সুপার কাপে গত মৌসুমের ইউরোপা লিগ জয়ী আতালান্তার মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা। এর আগে এই ব্রাজিলিয়ান তারকা ইতালিয়ান ক্লাব পালমেইরাসের হয়ে খেলেছেন। ক্লাবটিতে দুই মৌসুম খেলেছেন এই ব্রাজিলিয়ান তারকা। ৬৬টি ম্যাচ খেলে করেছেন ১৮টি গোল।

/এমএইচআর



সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply