৫ দিনের রিমান্ডে রিজভী-পরওয়ার-নুরসহ আটজন

|

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে রাজধানীর কাজীপাড়ায় মেট্রোরেল স্টেশনে হামলা ও ভাঙচুরের অভিযোগে গ্রেফতার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরোয়ার ও গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হকসহ ৮ জনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৮ জুলাই) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত কাফরুল থানার এক মামলায় এই তিন নেতাসহ আটজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জানা গেছে, কাফরুল থানার মামলায় রুহুল কবির রিজভীসহ আট জনকে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করে পুলিশ। আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত তাদের প্রত্যেকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেয়া অন্য আসামিরা হলেন– বিএনপির প্রচার সম্পাদক ও যুবদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী সায়েদুল আলম বাবুল, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, বিএনপি নেতা মাহমুদুস সালেহীন।

এর আগে, রামপুরা থানার মামলায় রুহুল কবির রিজভী, সুলতান সালাউদ্দিন, আমিনুল ইসলাম ও জামায়াত নেতা মিয়া গোলাম পরোয়ারের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। আর নুরুল হককে বনানী থানার মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply