ওলমোকে দলে ভেড়াতে চায় বার্সেলোনা

|

ছবি: সংগৃহীত

এরমধ্যেই শুরু হয়ে গেছে ইউরোপের ক্লাব ফুটবলের দলবদল। যা চলবে ৩০ আগস্ট পর্যন্ত। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করতে ব্যস্ত হয়ে উঠেছে ক্লাবগুলো। সদ্য সেস হওয়া ইউরোতে দারুন পারফর্ম করে চলমান ট্রান্সফার উইন্ডোর হটকেক স্প্যানিশ স্ট্রাইকার ড্যানি ওলমো। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা খুব করে চায় এই স্ট্রাইকরকে। ইতোমধ্যেই ওলমোর জন্য ৪০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছে কাতালান ক্লাবটি। সঙ্গে ছিলো বোনাসও। তবে ওলমোর বর্তমান ক্লাব আরবি লাইপজিগ স্পষ্ট করে জানিয়ে দিয়েছে ৬০ মিলিয়ন ইউরোর নিচে আলোচনা নয়।

স্পেনের আরেক জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদও আছে দলবদলের বাজারে। চেলসি থেকে ইংলিশ মিডফিল্ডার কনর গ্যালাগারকে দলে নিতে আগ্রহী সিমিওনির দল। ট্রান্সফার এক্সপার্ট ফ্যাব্রিজিও রোমানোর মতে চেলসির সাথে অ্যাটলেটিকোর আলোচনা এগিয়েছে অনেক দূর।

ইংলিশ লিগের ক্লাব ফুলহ্যাম বেশ সক্রিয় ট্রান্সফার মার্কেটে। আর্সেনাল থেকে মিডফিল্ডার এমিল স্মিথ রোকে দলে নিয়েছে ক্লাবটি। ইতিমধ্যেই ফুলহ্যামে ডাক্তারি পরীক্ষাও দিয়েছে এমিল। এখানেই থামছে না ক্লাবটি। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে হোল্ডিং মিডফিল্ডার স্কট ম্যাকটমিনেকেও দলে নিতে আগ্রহী ফুলহ্যাম। ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে দর কষাকষিও এগিয়ে অনেকটাই। সবকিছু ঠিক থাকলে দ্রুতই ম্যাকটমিনের সার্ভিসও নিশ্চিত করবে ক্লাবটি।

য়্যুভেন্টাসের সাথে চুক্তি শেষ হয়েছে ফরাসি মিডফিল্ডার র‍্যাবিওর। ফ্রান্সের এই তারকার সার্ভিস পেতে আগ্রহী তিন ইংলিশ জায়ান্ট লিভারপুল, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ইংলিশ গণমাধ্যম বলছে বাৎসরিক সাড়ে ১০ মিলিয়ন পাউন্ডের বেতন দিতে রাজি হলে র‍্যাবিওর প্রথম পছন্দ ম্যান ইউনাইটেড।

ব্রাজিলের তরুণ ফরোয়ার্ড এন্দ্রিককে দলে নেবার পর এবার আর্জেন্টাইন মিডফিল্ডার ফ্রাঙ্কো মাস্তনতুনোকে দলে ভেড়ানোর খুব কাছে রিয়াল মাদ্রিদ। রিভার প্লেটে খেলা ১৬ বছর বয়সী এই তরুণ মিডফিল্ডারের সাথে চুক্তি করে, তার প্রতিভার বিকাশ ঘটাতে রিভার প্লেটেই ধারে খেলার সুযোগ করে দিয়ে ভবিষ্যতের জন্য মাস্তনতুনোকে প্রস্তুত করতে চায় লস ব্লাঙ্কোসরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply