নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

|

নীলফামারী করেসপন্ডেন্ট:

নীলফামারীর সৈয়দপুরে তেলবাহী লরি ও মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। শুক্রবার (২ আগস্ট) দুপুরে সৈয়দপুরের ওয়াপদা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নীলফামারী সদরের সংগলশী ইউনিয়নের কাচারী বাজার এলাকার ইলিয়াস আলীর ছেলে সুমন(২৭) ও সিয়াম (২২)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুরে দুই ভাই মটোরসাইকেল যোগে সৈয়দপুরের উদ্দেশে রওনা দেয়। শহরের প্রবেশ দ্বারে বিপরীত দিক থেকে আসা তেলবাহী লরির সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় তারা। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম বলেন, মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে কিশোরগঞ্জ উপজেলার অবিলের বাজার এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুমড়ে-মুচড়ে যায় মাইক্রোবাসটি। ঘটনাস্থলে মারা যান মাইক্রোবাসে থাকা ২ জন যাত্রী। গুরুতর আহত আরও ৪ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

নিহতরা হলেন, জলঢাকা উপজেলার উত্তর চেরেঙ্গা হাজীপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে মাজিদুল ইসলাম (৪৫) ও দক্ষিণ গয়াবাড়ি মাঝাপাড়া এলাকার মোহাম্মদ নুরুল হকের ছেলে আনারুল ইসলাম (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জলঢাকা থেকে রোগী ও স্বজনদের নিয়ে মাইক্রোবাসটি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে ছেড়েছিলেন। কিন্তু পথিমধ্যে ট্রাকের সাথে সংঘর্ষ বাঁধায় মাইক্রোবাসে থাকা ২ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। বাকি ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ মন্ডল বলেন, আহত ৪ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ২ জনের মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply