আওয়ামী লীগের পূর্বনির্ধারিত শোক মিছিল স্থগিত

|

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আওয়ামী লীগের পূর্বনির্ধারিত শোক মিছিল কর্মসূচি স্থগিত করা হয়েছে। শুক্রবার (২ আগস্ট) রাতে দলটির উপ-দফতর সম্পাদক সায়েম খান এ তথ্য জানান।

তিনি জানান, ‌‌দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাসের পরিপ্রেক্ষিতে আগামীকাল (শনিবার) আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত শোক মিছিল হবে না।

এদিকে, দলটির সধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক বিবৃতিতে জানান, আন্দোলনের নামে জামায়াত-শিবির পরিকল্পিতভাবে সন্ত্রাস ও সহিংসতা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (২ আগষ্ট) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা বলেন তিনি।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, আজ দেশের বিভিন্ন স্থানে জামায়াত-শিবিরের সশস্ত্র সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে যে সন্ত্রাস ও সহিংসতা করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জামায়াত-শিবিরের সশস্ত্র সন্ত্রাসীরা হবিগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের অতর্কিত হামলা, জেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আবু জাহিরের বাসভবনে হামলা করেছে বলেও বিবৃতিতে উল্লেখ করেন তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply