হবিগঞ্জে আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

|

হবিগঞ্জে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ। শনিবার (৩ আগস্ট) দুপুরে শহরের শিরিষ তলা প্রাঙ্গণে জড়ো হন দলের নেতাকর্মীরা।

সাম্প্রতিক সহিংসতায় জেলা আওয়ামী লীগ কার্যালয়, স্থানীয় সংসদ সদস্যের বাসা, সরকারি স্থাপনা, সাধারণ ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও হামলার ঘটনায় জড়িতদের শাস্তি ও দ্রুত গ্রেফতারের দাবিতে এ কর্মসূচি পালন করে জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

শিরিষ তলা প্রাঙ্গণে সংক্ষিপ্ত সমাবেশ শেষে একটি মিছিল সারা শহর প্রদক্ষিণ করে হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ মাঠে এসে শেষ হয়।

বক্তারা বলেন, ছাত্রদের যৌক্তিক দাবির প্রতি আওয়ামী লীগ শুরু থেকেই একাত্মতা পোষণ করেছে। সরকার তাদের সব দাবি মেনেও নিয়েছে। কিন্তু বিএনপি-জামায়াত তাদেরকে ঢাল বানিয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ আনেন তারা।

এছাড়া হবিগঞ্জে সাধারণ মানুষ হত্যার পাশাপাশি বিভিন্ন সরকারি স্থাপনা ভাঙচুর ও অগ্নিসংযোগসহ রাষ্ট্রীয় সম্পদ ক্ষতিগ্রস্ত হবার ঘটনাও বক্তারা উল্লেখ করেন। হবিগঞ্জে ভবিষ্যতে এ ধরণের কাজ কেউ করতে চাইলে আওয়ামীলীগ যে কোন মূল্যে তা প্রতিহত করবে বলেও হুঁশিয়ারি করেন তারা।

উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন স্থানীয় পৌর মেয়র, সদর উপজেলা চেয়ারম্যান, জেলা যুবলীগ সভাপতিসহ অন্যান্যরা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply